Terms and Condition

রিপ্লেসমেন্ট পলিসি (Replacement Policy)

আমাদের কোন রিটার্ন পলিসি নেই শুধুমাত্র শর্ত সাপেক্ষে এক্সচেঞ্জ করে নিতে পারবেন।

প্রোডাক্ট গ্রহনের পর প্রোডাক্টের সমস্যার (যেমন : প্রোডাক্ট ভাঙ্গা, ছেঁড়া, ভুল সাইজ, প্রোডাক্ট কাজ না করা, ছবির সাথে প্রোডাক্টের মিল না থাকা ইত্যাদি) ক্ষেত্রে আপনি ক্রয়কৃত প্রোডাক্টটি নিচের শর্ত সাপেক্ষে এক্সচেঞ্জ করে নিতে পারেন।

১) ডেলিভারি ক্রিত প্রোডাক্টটি গ্রহনের পর ডেলিভারি ম্যান থাকা কালীন আপনাকে  niyatbd@gmail.com এ মেইল করতে হবে অথবা +8801722717458 নম্বরে কমপ্লেইন করতে হবে।

২) রিফান্ড ক্ষেত্রে প্রোডাক্টটির বাক্স সহ সম্পূর্ণ অক্ষত অবস্থায় থাকতে হবে।

৩) ঢাকার বাহিরের অর্ডার হলে আপনাকে উক্ত প্রোডাক্টটি Niyat এর অফিসে অবশ্যই সর্বোচ্চ ৬ কার্যদিবসের মধ্যে নিজ দায়িত্বে ফেরত পাঠাতে হবে।

বিঃ দ্রঃ পণ্য ও সার্ভিস সম্পর্কিত কোনো অভিযোগের জন্য আমাদের কমপ্লেইন্ট টীম আপনাকে ফোন করবেন। এ জন্য আপনার অভিযোগটি সমাধান না হওয়া পর্যন্ত আপনাকে আমরা ফোনে সক্রিয় পাবো বলে আশা করছি। আপনার যোগাযোগে দেওয়া নম্বরটি সক্রিয় না থাকলে বিকল্প কোনো নম্বর অবশই সক্রিয় থাকতে হবে।

আপনার কোনো প্রকার সহযোগিতার জন্য ৬ কার্যদিবসের মধ্যে ফোনে অথবা ইমেইলে আপনার কোন ধরনের ফিডব্যাক না পেলে আপনার অভিযোগটি নিস্পত্তি হয়ে গিয়েছে বলে মনে করবো।  

দ্রষ্টব্য:

১। প্রোডাক্টের অর্ডার স্টক থাকা সাপেক্ষে ডেলিভারি করা হবে। অনিবার্য কারনে পন্যের ডেলিভারিতে বিক্রেতা প্রতিশ্রুত ডেলিভারী সময়ের বেশী সময় লাগতে পারে।

২। অর্ডার কনফার্মেশনের পরেও অনিবার্য কারনবশত যেকোনো সময়ে niyat আপনার অর্ডার বাতিল করার ক্ষমতা রাখে। এক্ষেত্রে অগ্রিম মুল্য প্রদান করা হলে রিফান্ডের প্রয়োজনীয় তথ্য (বিকাশ নং/রকেট নং/কার্ড নং ও অন্যান্য) এবং প্রোডাক্ট ডেলিভারির জন্য কুরিয়ার দেয়ার পর আপনি গ্রহণ না করলে উক্ত কুরিয়ার থেকে প্রোডাক্টটি niyat এ ফেরত আসার পর সর্বোচ্চ ১৫ কার্যদিবসের মধ্যে টাকা ফেরত দেয়া হবে। 

 

ইমেইল:  niyatbd@gmail.com 

https://www.facebook.com/niyat.com.bd

Top